পটুয়াখালীর উপজেলা চেয়াম্যানের বাসায় ফাকা গুলি

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম রাকিবুল আহসান তার বাসাভবনের সামনে শট গানের ফাঁকা গুলি ছোড়ার দাবী করে সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার (১ জুলাই) রাত সোয়া নয়টায় পৌর শহরের এতিমখানা সড়কের এ ঘটনায় মঙ্গলবার (২ জুলাই) বেলা ১২টায় কলাপাড়া প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রাকিবুল আহসান বলেন, তিনি বাসায় থাকাকালীন হঠাৎ একটি বিকট শব্দ শুনতে পান। এতে তার পরিবারসহ এলাকাবাসী আতংকিত হয়ে পড়ে।

তিনি প্রকৃত ঘটনা উদঘটনের জন্য প্রশাসন ও সংবাদ মাধ্যমের কাছে অনুরোধ জানান। সে সময় উপস্থিত ছিলেন কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কুয়াকাটা পৌর মেয়র আ.বারেক মোল্লা, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুলসহ কলাপাড়া উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যানগন।

পরে সংবাদ সম্মেলন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে তারা। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামীলীগের অফিসের সামনে গিয়ে শেষ হয়।

এদিকে এ ঘটানায় কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জালাল আহম্মেদ ও কলাপাড়া থানার ভারপ্রপ্ত কর্মকর্তা মনিরূল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।