দীর্ঘ ২৫ বছর পর আবারও একসাথে রুপালি পর্দায় দুই খান 

আমির ও সালমান বলি পাড়ার এই দুই খান একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিল সেই নব্বইয়ের দশকে। ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমায় মাধ্যমে তাদের প্রথম ও শেষবারের মতো দর্শকরা দেখতে পেয়েছিল একসাথে।

সিনেমাটি সে সময় বক্স অফিসে সাড়া জাগাতে না পারলেও পরে আমির-সালমান জুটির রোমান্টিক কমেডি মন জয় করেছিল সিনেপ্রেমীদের। এরপর একে একে কেটে গেছে ২৫টি বছর।

তবে দীর্ঘ ২৫ বছর পর আবার রুপালি পর্দায় দুই সুপারস্টারের একসঙ্গে জুটি বাঁধার আভাস মিলল। এই খবরে তাদের ভক্তকুলে এরই মাঝে দেখা দিয়েছে বাঁধ ভাঙা উচ্ছ্বাস।

‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে এই দুই খানকে। সিনেমাটিতে মূল চরিত্রের জন্য ভাবা হচ্ছে রণবীর সিং ও বরুণ ধাওয়ানকে। ১৯৯৪-এর মূল সিনেমায় ‘ক্রাইম মাস্টার গোগো’র চরিত্রে বেশ জনপ্রিয় হয়েছিলেন শক্তি কাপুর। সিক্যুয়ালে সেই রোল কে করবেন, তা এখনো চূড়ান্ত হয়নি।

সিক্যুয়ালের চিত্রনাট্য লিখবেন ‘আন্দাজ আপনা আপনা’র চিত্রনাট্যকার দিলীপ শুক্লা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, সিক্যুয়াল লেখা বরাবরই কঠিন একটা কাজ। তবে সালমান ও আমিরকে ছাড়া সিনেমাটি বানালে তা অসম্পূর্ণ থেকে যাবে। সিক্যুয়ালের প্রযোজক বিনয় সিনহা ও প্রীতি সিনহা।

ভারতীয় বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলার বরাত দিয়ে জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, বেশ বড় বাজেটের সিনেমা হতে যাচ্ছে ‘আন্দাজ আপনা আপনা-টু’। তাই একটু ভেবেচিন্তে এগোতে চাইছেন প্রযোজকেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here