সোনালি অপহরণ নিয়ে মুখ খুললেন শোয়েব আখতার

পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আখতার। এই গতিদানব নাকি বলিউডের এক নায়িকাকে অপহরণ করতে চেয়েছিলেন। ইকোনোমিক টাইমসের প্রকাশিত খবর অনুযায়ী সোনালি বেন্দ্রের ‘ইংলিশ বাবু দেশি ম্যাম’ দেখার পর তার প্রেমে পড়েন এক সময়ে ২২ গজে গতির ঝড় তোলা এই ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’ খ্যাত ক্রিকেটার।

শুধু যে মন দিয়েই খ্যান্ত ছিলেন তা কিন্তু নয়। করেছেন অসংখ্য পাগলামি। তিনি নাকি সোনালির ছবি পুরো ঘরজুড়ে লাগিয়ে রাখতেন। এমনকি সোনালি যদি তার প্রস্তাব প্রত্যাখ্যান করে তবে নাকি তিনি সোনালিকে অপহরণ করবেন। এমনটাই শোনা গিয়েছিল কিছুদিন আগে।

সম্প্রতি ক্যান্সারের বিরুদ্ধে লড়ে সফল এই অভিনেত্রী শোয়েব আখতার সম্পর্কে বলেছেন, ‘এই নামে পাকিস্তানি কোনো ক্রিকেটারকে আমি চিনি না। যেহেতু, ক্রিকেট নিয়ে আমার কোনো আগ্রহই নেই।’ এটা খুবই হাস্যকর যে, ভারত-পাকিস্তান খেলা হলেই প্রতিবার গণমাধ্যমকর্মীরা আমাকে তার সম্পর্কে জিজ্ঞেস করেন।

শোয়েব আখতার এক ভিডিও বার্তায় বলেন, বিষয়টি পুরোপুরি গুজব। আমি পরিষ্কারভাবে বলতে চাই সোনালি বেন্দ্রেকে কেন্দ্র করে প্রকাশিত সংবাদ ভুয়া। আমি কখনোই তাকে অপহরণের পরিকল্পনা করিনি, ওয়ালেটে তার ফটো রাখিনি এবং বিয়েও করতে চাইনি। সবার কাছে তিনি গুঞ্জন বন্ধ করতে অনুরোধ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here