দেবের ছবিতে জিতের ভক্তদের লাথি, ক্ষুব্ধ রুক্মিণী!

বুধবার ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে দেবের ‘কিডন্যাপ‘ এবং জিতের ‘শেষ থেকে শুরু‘। ছবি দেখতে গিয়ে দেব ও জিতের ভক্তদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে একজন আহত হয়েছে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছিল পুলিশ। এবার সেই ঘটনার তীব্র নিন্দা করে প্রতিবাদ জানালেন রুক্মিণী মৈত্র।

ঝামেলার সূত্রপাত হয় ৫ জুন বসুশ্রী সিনেমা হলে। এদিন প্রথমে জিতের ছবির শোয়ের পর ছিল দেবের শো। জিতের শো শেষের পর ভক্তরা যখন প্রেক্ষাগৃহ থেকে বেরিয়ে আসছিলেন তখন দেবের ছবিতে ফুল, দুধ দিচ্ছিলেন ভক্তরা। সেখান থেকেই একটা ফুল গিয়ে পড়ে এক জিৎ-ভক্তর গায়ে। সেখানেই হাতাহাতি শুরু হয়। বন্ধ করে দেওয়া হয় সব শো। তারপর দিন দুয়েক কাটতে না কাটতেই ঘটে আরেক বিপত্তি। ভাইরাল হয় আরেক ভিডিও। যেখানে এক জিৎ-ভক্তকে দেখা গিয়েছে দেবের ছবিতে লাথির মারতে। এমনকী, বাচ্চা ছেলেদেরও ইন্ধন যোগানো হচ্ছে দেবের ছবিতে লাথি মারার জন্য।

সেই ভিডিওটি টুইট করে প্রতিবাদ জানান ‘কিডন্যাপ’ ছবির নায়িকা রুক্মিণী মৈত্র। এতে তিনি লিখেছেন, আমাদের মানবতা বোধ কোথায় গিয়ে দাঁড়িয়েছে আজ। আমরা ভদ্রতা, সভ্যতা ভুলে যাচ্ছি। দয়া করে বাচ্চাদের ইন্ধন জোগাবেন না। নতুবা ভবিষ্যতে আমাদের সমাজ এবং দেশ অন্ধকারের দিকে এগোবে।

সূত্রের খবর, বছর দুয়েক আগেই নাকি দুই সুপারস্টারের মধ্যে চুক্তি হয়েছিল একজনের ছবি ইদে মুক্তি পাবে তো অন্যজনের ছবি পূজায়। হিসেব মাফিক গতবছর পূজায় মুক্তি পেয়েছিল দেবের ‘হইচই আনলিমিটেড’ এবং অন্যদিকে ঈদে মুক্তি পেয়েছিল ‘সুলতান-দ্য সেভিয়ার’। কিন্তু, এবছর কে চুক্তি লঙ্ঘন করল তা জানা যায়নি।