দিনাজপুর দুই যুবকের গলাকাটা লাশ উদ্ধার!

দিনাজপুর বীরগঞ্জ উপজেলার দেবীপুর বালাপাড়া গ্রামে বিপ্লব চন্দ্র রায় (৩০) ও হানিফুর রহমান হানিফ (৩৩) নামের দুই যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত বিপ্লব চন্দ্র রায় বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের দেবীপুর গ্রামের রাজেন্দ্রনাথ রায়ের এবং অপর জন হানিফুর রহমান হানিফ একই উপজেলার সুজালপুর ইউনিয়নের মদনপুর আমতলী গ্রামের আজাহার আলীর ছেলে।

আজ ভোরে বীরগঞ্জ উপজেলার দেবীপুর বালাপাড়া গ্রামে রাস্তার পাশে দুই যুবকের গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়। তবে মৃত্যুর সঠিক কারন এখন পর্যন্ত জানা যায়নি। এদিকে এলাকাবাসী এই ঘটনার সুষ্ঠ তদন্ত শেষে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

এদিকে পরিবারের পক্ষ থেকে জানান, গতকাল মঙ্গলবার তারা খানসামা পাকেরহাটের উদ্দেশ্যে বের হয়। গতকাল রাত ১২টার সময় বিপ্লবের সাথে শেষ কথা হয় তার মায়ের।

পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছেন বন্ধুদের দ্বারা এই হত্যা কান্ড ঘটেছে। তবে কি কারনে এই হত্যা কান্ড তা তদন্ত শেষে জানা যাবে বলে জানান বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভীন।

বিপ্লব চন্দ্র রায় গ্রামের মোড়ে একটি মোবাইল লোডের দোকান করতেন এবং অপর জন হানিফুর রহমান হানিফ কীটনাশক কম্পানীতে চাকুরী করতো।

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি