প্রবীর সিকদারের গ্রেফতারের দাবিতে ফরিদপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা

ফরিদপুরের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃত্বের চরিত্র হননের অপ-চেষ্টারত সাংবাদিক প্রবীর সিকদারের গ্রেফতারের দাবিতে ফরিদপুরের সালথায় হাজার হাজার মানুষ এক মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

আজ শনিবার (২৫ মে) সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যার সভাপতিত্বে ঘণ্টাব্যাপী সালথা উপজেলা পরিষদের সামনের রাস্তায় উপজেলা আওয়ামীলীগ ও সালথা প্রেসক্লাবের উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মাতুব্বর। এসময় তিনি বলেন, ফেসবুকে আওয়ামীলীগের নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য পরিবেশন করে নেতাকর্মীদের ভাবমূর্তি নষ্ট করে চলেছে এই ভন্ড ও হলুদ সাংবাদিক প্রবীর সিকদার।

তিনি বলেন, আওয়ামীলীগকে ধ্বংস করার প্রধান হাতিয়ার এই প্রবীর সিকদার। তিনি এসময় প্রবীর সিকদারকে সালথায় অবাঞ্চিত ঘোষণা ও দ্রুত আইনের আওতায় এনে বিচারের জোর দাবী জানান।

এছাড়াও এসময় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ওহিদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ওহাব মিয়া, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও বল্লভদি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, উপজেলা মুক্তিযোদ্ধা কামিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কাদের মাতুব্বর, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, সালথা উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি অনন্ত কুমার বিশ্বাস, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক অমল কুমার পাল,আওয়ামীলীগ নেতা অখিল মজুমদার, ভুলু ফকির, রাশেদ মাতুব্বর, জাহাঙ্গীর মাতুব্বর, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান, ছাত্রলীগ নেতা জুয়েল প্রমূখ।

মানবন্ধন ও প্রতিবাদ সভা শেষে হলুদ সাংবাদিক প্রবীর সিকদারের কুশপুত্তলীকা প্রকাশ্যে দাহ করা হয়।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি