পঞ্চগড় এক্সপ্রেসকে স্বাগত জানাতে দিনাজপুর স্টেশনে হাজারো মানুষের ভীড়

আজ বিকাল ৩টার পরপরই দিনাজপুর রেল স্টেশনে এসে পৌছায় স্বল্প বিরতির নতুন ট্রেন পঞ্চগড় এক্সপ্রেস। দুপুর ১টা ১২ মিনিটে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ট্রেনটির শুভ উদ্বোধন করেন। পঞ্চগড় থেকে ঠাকুরগাও হয়ে দিনাজপুরে ট্রেনের সঙ্গে এসে পৌছায় রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

এসময় দিনাজপুর স্টেশনে থাকা হাজার হাজার মানুষ ট্রেনটির জন্য অপেক্ষা করতে থাকে। পরে রেলমন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানান দলীয় নেতাকর্মীরা।

রেলমন্ত্রি নুরুল ইসলাম সুজন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উত্তরবঙ্গের মানুষকে ভালোবেসে এই ট্রেন উপহার দিয়েছেন। তাই আমরাও একই ভাবে তার সঙ্গে থাকতে ও তাকে সহযোগিতা করতে পারি। এছাড়াও রেলমন্ত্রী পঞ্চগড়, ঠাকুরগাও ও দিনাজপুরের মানুষের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

১৮টি বগি নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস প্রতিদিন দুপুর সোয়া ১২টায় পঞ্চগড় থেকে ঢাকায় উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কমলাপুরে পৌছাবে রাত ১০টা ৪৫ মিনিটে। অপরদিকে রাত ১২টা ১০ মিনিটে ঢাকা কমলাপুর থেকে ট্রেনটি ছেড়ে সকাল ১০টা ৪৫ মিনিটে পঞ্চগড় পৌছাবে। ঢাকা উত্তরা এয়ার্পোট স্টেশন থেকে বিরতিহীনভাবে দিনাজপুর পার্বতীপুর রেল স্টেশনে দাড়াবে। পরে দিনাজপুর, ঠাকুরগাও হয়ে পঞ্চগড় হবে শেষ স্টেশন।

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি