ইমরান হাশমির সঙ্গে চুমুর দৃশ্য নিয়ে বিতর্কে শ্রেয়া ধন্বন্তরি

ভারতের মধ্যবিত্ত তেলেগু পরিবারের মেয়ে তিনি শৈশব-কৈশোরের অনেক বছর কেটেছে মধ্যপ্রাচ্যের সাতটি বিভিন্ন দেশে। বাবা চাকরি করতেন একটি এয়ারলাইন্সে। সেই সূত্রে পুরো পরিবারকে যেতে হয়েছে বিভিন্ন দেশে। স্কুল জীবন শেষ হতেই মেয়েটি পরিবারের সঙ্গে নিজ দেশ ভারতে ফিরে আসে। দিল্লী শহরে নতুন ঠিকানায় থিতু হয় তারা। সেই মেয়েটি এখন ত্রিশ বছরের তরুণী। তার নাম শ্রেয়া ধন্বন্তরি।

বলিউডে পা রাখতে না রাখতেই ইমরান হাশমির নায়িকা হওয়ার সুযোগ লাভ নতুন নায়িকা শ্রেয়াকে আলোচনা এসেছে।  ‘কিসার বয়’ খ্যাত ইমরান হাশমির সঙ্গে ‘হোয়াই চিট ইন্ডিয়া’ ছবিতে তার চুমুর দৃশ্য নিয়ে বিতর্কও হয়েছিল। কিন্তু চরিত্রের প্রয়োজনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে আপত্তি নেই বলে জানান এই অভিনেত্রী।

বর্তমানে দিল্লিতে থাকে শ্রেয়ার পরিবার। আরবি ভাষায় উৎসাহ রয়েছে তার। হাতে রয়েছে সেই ভাষারই ট্যাটু। কী লেখা রয়েছে তাতে? এ বিষয়ে মুখ খুলেন না তিনি।

আচমকা বিনোদন জগতে প্রবেশ করেছেন শ্রেয়া। ন্যাশনাল ইনস্টিটিউট অব টেকনোলজি থেকে ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করেছেন। ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষেই মডেলিং শুরু করেন।

শ্রেয়ার দক্ষতা রয়েছে ভরতনাট্যম, কুচিপুড়ি মতো শাস্ত্রীয় নৃত্যেও। টেলিভিশনের একাধিক বিজ্ঞাপনী ছবিতে কাজ করতে দেখা গিয়েছে তাকে।

লেডিস রুম, দ্য ফ্যামিলি ম্যান, দ্য রিইউনিয়ন ওয়েব সিরিজগুলোতে অভিনয় করেছেন শ্রেয়া ধন্বন্তরি।