সিংড়ায় মানসিক ভারসাম্যহীন লিলি ফিরে পেল তার পরিবার!

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম, সাংবাদিক রাজু আহমেদ ও আবু জাফর সিদ্দিকী’র প্রচেষ্টায় মানসিক ভারসাম্যহীন লিলি বেওয়া ফিরে পেল তার পরিবার।

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মানসিক ভারসাম্যহীন লিলি বেওয়া রবিবার সন্ধ্যায় সিংড়া ওভারব্রীজে ঘুরাঘুরি করছিলো। স্থানীয় সাংবাদিকরা তাকে দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয় এবং সিংড়া থানার ওসিকে বিষয়টি অবগত করেন।

ওসি মহিলার নিরাপত্তার কথা ভেবে তাকে থানায় নিয়ে আসেন এবং  দুপচাঁচিয়া থানার ওসির সাথে কথা বলেন। অতঃপর ঐ মহিলার পরিবারকে বিভিন্ন ভাবে খোঁজ করে বিষয়টি জানায়। সোমবার সকালে সিংড়া থানায় লিলিকে নিতে আসেন তার ছেলে জাহাঙ্গীর আলম, মেয়ে জাকিয়া ও জামাতা নুর ইসলাম। তারা তাদের মাকে পেয়ে খুশি। তাদের সাথে কথা বলে জানা যায়, রবিবার সকালে বাসা থেকে বের হয় তারপর থেকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি।  রাতে ওসির ফোন পেয়ে আস্বস্ত হন। তারা আরও বলেন, লিলি বেওয়ার স্বামী প্রায় ২১ বছর আগে মারা যায়, স্বামী মারা যাবার পর থেকে মানসিক সমস্যা দেখা দেয়, তারপর থেকে তার চিকিৎসা অব্যাহত রয়েছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, সাংবাদিকদের সহায়তায় মানসিক ভারসাম্যহীন লিলি বেওয়াকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছি। নিজেকে খুব ভাল লাগছে এমন কাজের জন্য। জীবনের শেষ সময় পর্যন্ত এমন মহৎ কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।