উত্তরায় ১১৫ বোতল ফেনসিডিল ও ২৬ কেজি গাঁজাসহ মাদক সম্রাট আটক

একের পর এক সাফল্যে এগিয়ে চলছে উত্তরা পশ্চিম থানা। উক্ত থানায় অল্প কিছুদিন আগে বদলি হয়ে আসেন ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব তপন চন্দ্র সাহা (পিপিএম, বার)। তিনি আসার পর সাফল্যের ধারাবাহিকতায় গতকাল ১১নং সেক্টর হতে আটক করা হয় মাদক সম্রাট মোঃ হিমেল আর জব্দ করা হয় ১১৫ বোতল ফেনসিডিল ও ২৬ কেজি গাঁজা।

গত বুধবার রাত আনুমানিক সাড়ে নয়টায় গ্রেফতার করা হয় এই মাদক ব্যবসায়ীকে। উত্তরা ১১নং সেক্টর সংলগ্ন স্লাইচ গেইট এলাকায় তল্লাশীকালীন সময়ে হিমেলকে গাঁজাসহ আটক করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মাদক ব্যবসায়ী হিমেল স্বীকার করে যে সে মাদক ব্যবসার সাথে জড়িত। এরই পরিপ্রেক্ষিতে রাতে হিমেলের বাসায় তল্লাশী চালালে ১১৫ পিচ ফেনসিডিল ও ২৬ কেজি গাজা উদ্ধার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

এ প্রসঙ্গে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব তপন চন্দ্র সাহা বলেন- অপরাধী যত শক্তিশালী হোক না কেন, আইনের উর্ধ্বে কেহই নয়। আমরা মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি। একেএকে মাদক মুক্ত সুন্দর উত্তরা শহর উপহার দিতে পারবো। তিনি আরো বলেন- এই থানার চৌকস অফিসাররা দায়িত্বশীল ও কর্মঠ। তারা সকলে দায়িত্ব পালনে ব্রত।

তানজীন মাহমুদ তনু, নিজস্ব প্রতিনিধি