ইভটিজিংয়ের কথা শুনে ঘটনাস্থলে গিয়ে দেখে শিশু ধর্ষন

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার পল্লীতে ৭ বছরে শিশু ধর্ষনের খবর পাওয়া গেছে। শিশুটির বাবা বাদী হয়ে ১৫ মে রাতে আটোয়ারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশোধনী ২০০৩ এর ৯(১) ধারায় ধর্ষন মামলা দায়ের করেন। এই অনৈতিক ঘটনাটি একই দিন (১৫ মে) দুপুরে উপজেলার ধামোর ইউনিয়নের বন্দরপাড়া গ্রামে ঘটেছে।

এদিকে ইভটিজিং এর খবর পেয়ে আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা ও মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম সহ পুলিশকে সাথে নিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়ে দেখেন ইভটিজিং নয় ধর্ষনের ঘটনা। ইউএনও তাৎক্ষনিক ভাবে শিশুটির সাথে সরাসরি কথা বলে চিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহন করেন এবং অভিযুক্তকে থানায় সোপর্দ করেন।

রাতে শিশুটির বাবা বাদি হয়ে মামলা রুজু করলে পরদিন বুধবার সকালে আটককৃত ব্যাক্তি উপজেলার বলরামপুর ইউনিয়নের রাণীগঞ্জ গ্রামের জনৈক মৃত: মকসেদ আলীর পুত্র মো: খালেক (৬৩) কে পঞ্চগড় আদালতে প্রেরন করা হয়।

এ ব্যাপারে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো: আব্দুর রাজ্জাক ধর্ষন মামলা রেকর্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পঞ্চগড় সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আটককৃত খালেককে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি