‘আওয়ামী লীগের কুলাঙ্গার নেতাদের মন রক্ষা ছাত্রলীগ আমি করিনা’

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশের পর রনির নাম না থাকায় অনেকেই এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। কমিটি নিয়ে বিতর্কের প্রেক্ষিতে মুখ খুলেছেন আলোচিত সাবেক ছাত্রলীগ নেতা নূরুল আজিম রনি। নিজের ফেসবুক স্ট্যাটাস তিনি জানিয়েছেন ছাত্রলীগের রাজনীতি করার আর ইচ্ছে নেই তার। তার স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো:

‘বিতর্কিতদের বাদ দিয়ে যোগ্যদের স্থান দিতে বলেছেন প্রধানমন্ত্রী। অতি আবেগী নেতাকর্মী আবারো ফেসবুকে আমার ছবি দিয়ে লেখালেখি করছেন। আপনারা আমার কথা শুনতে পাচ্ছেন না? আমাকে বিব্রত করছেন কেন? দয়া করে বন্ধ করুন।

আমি চট্টগ্রামের ছেলে চট্টগ্রামেই থাকবো। আমি ‘মুজিববাদে’ বিশ্বাসী। বর্তমানে ‘মুজিবকে বাদ’ দিয়ে রাজনীতি চলছে। নতুন করে কেন্দ্রীয় ছাত্রলীগের কোন পদ দিলেও আমি পদত্যাগ করবো।

আমি আবারো বলছি, প্রকাশ্যেই বলছি- এক বছর আগেই ষোল আনা ব্যর্থতা স্বীকার করে বিদায় নিয়েছি ছাত্রলীগ থেকে। যে ছাত্রলীগ আওয়ামী লীগের কয়েকজন কুলাঙ্গার নেতাদের মন রক্ষা করার কাজ করে সে ছাত্রলীগ আমি করিনা। যে ছাত্রলীগের রাজনীতি শুধুই ফুল দিয়ে শ্রদ্ধা জানানো আর ফেসবুকে ছবি আপলোড করার কাজেই সীমাবদ্ধ থাকে সেই ছাত্রলীগ আমি চিনি না ‘

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here