সিএনজি চুরি করার সময় অজ্ঞান পার্টির দুই সদস্য গ্রেফতার

খিলগাঁও থানা পুলিশ চালককে মিষ্টি পানীয় সরবতের সাথে চেতনানাশক ঔষধ খাইয়ে সিএনজি চুরি করে নিয়ে যাওয়ার সময় অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, মো. আকাশ মিয়া (৩৫) ও মো. জামাল শেখ (৩০)। এ সময় তাদের হেফাজত হতে চুরি করা সিএনজিটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ১৩ মে সোমবার প্রতিদিনের ন্যায় রামপুরা-ডেমরা লিংক রোডের ত্রিমোহনী ব্রীজ ও নাগদারপাড় ব্রীজের মাঝামাঝি জায়গায় চেকপোস্ট ডিউটি করছিল খিলগাঁও থানা পুলিশ। রাত অনুমান ৮টার দিকে রামপুরা হতে ডেমরাগামী একটি সিএনজিকে থামার জন্য সংকেত দেয় পুলিশ। পুলিশের সংকেত পেয়ে সিএনজিটি রাস্তার পাশে থামিয়ে এর ভিতরে থাকা কয়েকজন লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের মধ্যে দুজনকে হাতেনাতে গ্রেফতার করে।

পুলিশ গাড়িটি তল্লাশী করার সময় দেখতে পায় চালকের আসনের পাশে একজন লোক অচেতন অবস্থায় পরে আছে। জানা যায়, তার নাম মো. জয়নাল (৪৫)। সে উক্ত সিএনজির প্রকৃত চালক।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা সংঘবদ্ধ সিএনজি চোর দলের সক্রিয় সদস্য। তারা ঘটনার দিন সন্ধ্যা অনুমান ০৭.৩০ টায় উক্ত সিএনজি চালক জয়নালকে সরবতের সাথে চেতনানাশক ঔষধ খাইয়ে তার সিএনজি চুরি করে নিয়ে যাচ্ছিল।

এবিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনার জাহিদুল ইসলাম সাথে করে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করেন। আরও জানান এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা রুজু হয়েছে। বর্তমানে তাদের থেকে তথ্য জানার চেষ্টা চলছে , তাদের সাথে আর কে কে আছে এবং কোনো কোনো এলাকাকে কেন্দ্র করে তারা এই কার্যক্রম পরিচালনা করছেন।