দিনাজপুরের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

দিনাজপুরের চাঞ্চল্যকর শিশু ধর্ষন মামলার আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৩। গ্রেপ্তারকৃত আরিফুল ইসলাম (১৬) বিরল উপজেলার কাজিপাড়া বিলাইমারী গ্রামের নওশেদ আলীর পুত্র।

র‍্যাব জানায়, গত ৮ মে বিরল উপজেলার কাজিপাড়া বিলাইমারী গ্রামস্থ ৯ বয়সি এক শিশুকন্যাকে প্রতিবেশী নওশেদ আলী এর বখাটে পূত্র আরিফুল ইসলাম প্রলোভন দেখিয়ে পার্শ্বের ভূট্টাক্ষেতে নিয়ে জোড় পূর্বক ধর্ষণ করে। শিশুটি চিৎকার করলে ধর্ষক আরিফুল তাকে ভয়ভীতি দেখায় এবং পাশে নদীর পানিতে তাকে নিয়ে যায়। পানিতে ডুবাতে দেখে অপর এক প্রতিবেশী ভিকটিমকে উদ্ধার করে তার পরিবারের কাছে নিয়ে যায়। পরবর্তীতে শিশুটিকে চিকিৎসার জন্য প্রথমে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং পরে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের মা বাদী হয়ে বিরল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন যার নং ০৭, তারিখ ০৮/০৫/২০১৯ ইং। এদিকে আসামী আত্মগোপনে থাকে এবং ঘন ঘন অবস্থান পরিবর্তন করে। র‍্যাবের অব্যাহত নজরদারীর এক পর্যায়ে গতকাল রবিবার বিরল এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত শিশু ধর্ষণ মামলার আসামী আরিফুল ইসলাম কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।
গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরে করা হয়েছে।

 

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি