বাচ্চার জন্য দুধ চুরি করতে আসা সেই বাবার হাতে নিয়োগপত্র তুলে দেন ‘স্বপ্ন’

তিন মাস ধরে চাকরি নেই। বেতন নেই। ঘরে ছোট বাচ্চা। দুধ কেনার টাকা নেই। নিরুপায় হয়ে সন্তানের ক্ষুধার যন্ত্রণা সইতে না পেরে দুধ চুরি করেন এক বাবা। শেষপর্যন্ত পুলিশের মধ্যস্থতায় অসহায় সেই বাবাকে চাকরি দিয়েছে সুপারশপ ‘স্বপ্ন’।রবিবার (১২ মে) সুপারশপটির পরিচালক সাব্বির নাসির স্বপ্ন’র প্রধান কার্যালয়ে তার হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেন।

শনিবার (১১ মে) তাকে সহায়তা প্রদানকারী খিলগাঁও জোনের সিনিয়র সহকারী পুলিশ কর্মকর্তা জাহিদুল ইসলাম সোহাগের মধ্যস্থতায় স্বপ্ন কর্তৃপক্ষ তাকে খুঁজে বের করেন এবং স্বপ্নর নির্বাহী পরিচালক সাব্বির নাসির আজ (রোববার) এ নিয়োগপত্র হস্তান্তর করলেন।

সাব্বির নাসির বলেন, স্বপ্ন বরাবরই যেকোনো মানবিক ইস্যুর প্রতি শ্রদ্ধাশীল ছিল এবং থাকবে। তারই ধারাবাহিকতায় আজকের এই বাস্তবায়ন। একই সঙ্গে এই বিষয়টিকে নজরে আনতে কাজ করে যাওয়া সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, রাজধানীর খিলগাঁওয়ে স্বপ্নর একটি সুপার শপ থেকে দুধ নিয়ে পালানোর সময় স্থানীয়দের হাতে মারধরের শিকার হন সেই বাবা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) জাহিদুল ইসলাম আসল বিষয়টি তুলে ধরেন।

ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি জানান, লোকটি আসলে পেশাদার চোর বা অন্য কিছু নয়। অভাবের কারণে সন্তানের জন্য দুধ কিনতে না পেরে তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন।