নরসিংদীতে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার!

নরসিংদীতে হাবিবুর রহমান (১৮) নামের এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সদর থানার পুলিশ। সোমবার (১৩ মে) সকাল ১০টার দিকে পৌর এলাকার বন বিভাগ এলাকার ইব্রাহিম ভূঁইয়ার তিন তলাবিশিষ্ট বাড়ির নিচতলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত হাবিবুর রহমান রায়পুরা আমিরগঞ্জের খলাপাড়া গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে এবং নরসিংদী স্ট্যান্ডার্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বন বিভাগের ভাড়া বাসায় ছেলে হাবিবকে রেখে পরিবারের বাকি সদস্যরা রায়পুরা আমিরগঞ্জের খলাপাড়া গ্রামের বাড়িতে বেড়াতে যান। এর মধ্যে পরিবারের সদস্যরা হাবিবকে একাধিকবার ফোন করলেও কোন সাড়া না পাওয়ায় সোমবার সকালে তারা  গ্রামের বাড়ি থেকে ফিরে আসেন।

প্রায় আধঘণ্টা দরজায় শব্দ করা হলেও বাসার ভেতর থেকে কোনো সাড়া-শব্দ না পেয়ে এবং বাসার ভেতর থেকে দুর্গন্ধ আসতে থাকলে সবার মনে সন্দেহ তৈরি হয়।

এ সময় জানালা দিয়ে ঘরের ভেতরে হাবিবের ঝুলন্ত মরদেহ দেখে নরসিংদী মডেল থানার ইনচার্জ সৈয়দুজ্জামানকে বিষয়টি অবগত করলে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ এসে হাবিবের ঝুলন্ত মরদেহটি উদ্ধার করেন। এ ঘটনায় দিশেহারা হয়ে পড়েন হাবিবের মা-বাবা।

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত থাকা সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মেহেদি হাসান বলেন, খবর পেয়ে দরজা ভেঙে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মেঝেতে প্রচুর রক্ত পড়েছিল। ময়নাতদন্ত শেষে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।