অর্থের অভাবে সন্তানের জন্য দুধ চুরি, ‘স্বপ্ন’তে চাকরি পেয়েছেন বাবা!

অর্থের অভাবে সন্তানের জন্য অনৈতিকভাবে দুধ নিতে গিয়ে ধরা পড়া সেই বাবা সুপার শপ ‘স্বপ্নতে চাকরি পেয়েছেন। তবে তাকে কোন পদে চাকরি দেওয়া হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। রবিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলামের উপস্থিতে তাকে নিয়োগপত্র হস্তান্তর করে সুপার শপ ‘স্বপ্ন’।

এর আগে, শুক্রবার রাতে স্বপ্নের একটি আউটলেট থেকে সন্তানের জন্য অনৈতিকভাবে দুধ নিতে গিয়ে ধরা পড়েন ওই বাবা। রাজধানীতে সড়কে কর্তব্যরত থাকা অবস্থায় এমন হৃদয়বিদারক ঘটনার মুখোমুখি হন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলাম। এরপর তিনি তার ফেসবুক পোস্টের মাধ্যমে তা সবার কাছে তুলে ধরেন। পরে সোশ্যাল সাইটে তোলপাড় পড়ে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই বাবার বিষয়টি ভাইরাল হওয়ার পর তা নজরে আসে স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের। পরে তার নির্দেশে সেই বাবা ও সন্তানের দায়িত্ব নেওয়ার জন্য পদক্ষেপ নেওয়ার কথা জানান স্বপ্ন কর্তৃপক্ষ।

স্বপ্ন-এর হেড অফ মার্কেটিং তানিম করিম গণমাধ্যমকে শনিবার জানান, ‘আমরা ইতোমধ্যে পুলিশ কর্মকর্তার সহায়তায় ওই বাবাকে খবর পাঠিয়েছি, আমি নিজে খিলগাঁও আউটলেটে আছি। তিনি এলে আপাতত এ মাসের প্রয়োজনীয় সব বাজার তাকে দিয়ে দেওয়া হবে।’

তিনি আরও বলেন, ‘আগামী ১২ মে রবিবার তাকে সাক্ষাৎকার দেওয়ার জন্য বলা হয়েছে। নির্বাহী পরিচালক নিজেই তার ইন্টারভিউ নেবেন। আমাদের প্রশাসন যাবতীয় নিয়ম মেনে তাকে চাকরি দেয়ার জন্য সব পদক্ষেপ গ্রহণ করবে এবং তার উপযোগী যে চাকরি আমাদের কোম্পানিতে রয়েছে সেখানেই আমরা তাকে পদায়ন করবো।’