বান্দরবানে ট্রাক-টমটম মুখোমুখি সংঘষে নিহত- ৩, আহত- ৫

বান্দরবানে ট্রাক-টমটম মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। বুধবার (৮ মে) বিকালে জেলার লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি হারগাজা-ডুলাহাজারা সড়কের সানমার রাবার বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের কুরুকপাতা ঝিরির বাসিন্দা রশিদ আহমদের ছেলে মো. ইব্রাহিম (১৫), পাগলীর আগার বাসিন্দা মৃত নুরুল ইসলামের স্ত্রী রহিমা খাতুন (৫২) ও মৃত পেঠান আলীর ছেলে আবু তালেব (৩২)। আহতরা হলেন- একই এলাকার আবদুল হাকিম, আয়েশা বেগম, ছৈয়দুল হক, আকাশ ও জান্নাতারা বেগম।

প্রত্যেক্ষদর্শীরা জানায়, বুধবার বিকালে ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা এলাকা থেকে বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে যাত্রীবাহী একটি টমটম ডুলাহাজারার দিকে যাচ্ছিল। টমটমটি সানমার রাবার বাগান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মিনি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে টমটমে থাকা এক শিশুসহ তিন যাত্রী নিহত হয় এবং আহত হয় ৫ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিকটস্থ মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করান।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, টমটম-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। আমরা ঘাতক ট্রাকটিকে আটক করতে সক্ষম হয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। ময়না তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এস.কে নাথ, বান্দরবান প্রতিনিধি