আত্মহত্যার আগে শেষ স্ট্যাটাসে যা লিখেছিলেন অভিনেত্রী তমা খান

চলচ্চিত্র পরিচালক শামীম আহমেদ রনির স্ত্রী অভিনেত্রী তমা খান ইতির (৩০) আত্মহত্যার খবর পাওয়া গেছে। স্বামী রনির সঙ্গে তার দাম্পত্য কলহ ছিলো। তমা তার মৃত্যুর জন্য রনিকে দায়ী করে ফেসবুকে ইঙ্গিত দিয়ে গেছেন। মৃত্যুর আগে তিনি স্বামী শামীম আহমেদ রনিসহ কয়েকজনের সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। আর স্ট্যাটাসে লেখেন, ‘মরিলে কান্দিস না, আমার দায়!’

বুধবার (৮ মে) সন্ধ্যায় বাসায় ফ্যানের সঙ্গে তমাকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান তার দুই বোন। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, তমা খানের লাশ উদ্ধারের বিষয়ে বুধবার রাতে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল গণেশ বিশ্বাস গণমাধ্যমকে জানান, অভিনেত্রী ও চিত্রপরিচালকের স্ত্রী তমা খান নামের একজনের মৃত্যুর কথা শুনেছি। তার লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। সেখানে আমাদের পুলিশের একটি টিম গেছে। তারা বিষয়টি তদন্ত করে দেখছে।

তমা খান থিয়েটার ও ছোট পর্দার সঙ্গে যুক্ত ছিলেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তাৎক্ষণিকভাবে তা জানা না গেলেও স্বামী রনির সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছিলো না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here