ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিরাট জয় নিয়ে মিশন শুরু করলো টাইগাররা

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৮ উইকেটের বিরাট জয় নিয়ে মিশন শুরু করলো টাইগাররা। প্রথমে টসে জিতে আগে ব্যাটিং করে শাই হোপের সেঞ্চুরিতে  নির্ধারিত ৫০ ওভারে  ৯ উইকেট হারিয়ে ২৬১ রান করে ওয়েস্ট ইন্ডিজ। 

২৬২ রানের লক্ষে ব্যাটিং করতে নেমে টাইগার দলের দুই ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকারের ১৪৪ রানের জুটিতে দারুণ সূচনা করে বাংলাদেশ। এর পর ২৬ ওভারের মাথায় ৭৩ রানে বাউন্ডারি লাইনে ক্যাচ আউটের ফাঁদে পড়েন সৌম্য।

এরপর তামিমের সাথে নতুন করে জুটি গড়েন সাকিব। এই জুটিতে দলীয় ১৯৬ রান করে তাঁরা। এরপর ৮০ রানে তামিম ক্যাচ আউট হলে মুশফিককে নিয়ে জয়ের লক্ষে পৌঁছিয়ে যান সাকিব।

টাইগারদের সংক্ষিপ্ত স্কোরঃ ২৬৪/২
তামিম(৮০), সৌম্য(৭৩), সাকিব(৬১)*, মুশফিক(৩২)*।

বাংলাদেশ একাদশঃ মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশঃ শেন ডওরিচ, শাই হোপ, ড্যারেন ব্রাভো, রস্টন চেজ, জনাথন কার্টার, সুনিল এম্ব্রিস, জেসন হোল্ডার (অধিনায়ক),,শেল্ডন কর্টরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, সুনিল অ্যামব্রিস, ফাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স,।