শ্যামনগরে ফণির ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে ত্রাণ প্রতিমন্ত্রী ও পানি সম্পদ উপ মন্ত্রী

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় রবিবার সকালে ঘূর্ণিঝড় ফণি দূর্গত এলাকা গাবুরার বেড়ী বাঁধ পরিদর্শনে আসেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণলয়ের প্রতিমন্ত্রী ডা.মোঃ এনামুর রহমান এমপি ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

হেলিকপ্টার যোগে আসার পর স্প্রীডবোড যোগে মন্ত্রীদ্বয় সুন্দরবন সংলগ্ন দ্বীপ ইউনিয়ন গাবুরা খোলপেটুয়া নদীর ঝুঁকিপূর্ণ ও ফাটলধরা বেড়ী বাঁধের ২৭টি পয়েন্ট পরিদর্শন করেন। এ সময় গাবুরা বাসী বেড়ী বাঁধের উপর দাড়িয়ে মন্ত্রীদ্বয়ের দৃষ্টি কামনা করে বলেন গাবুরা ইউপিতে টেকসই বেড়ী বাঁধ নির্মান করা জরুরী।

পরিদর্শনকালে তারা স্থানীয়দের দাবী অনুযায়ী গাবুরায় টেকসই বেড়ী বাঁধ নির্মান ও প্রয়োজনীয় সংখ্যাক সাইক্লোন স্লেটার নির্মানের আশ্বাস দেন। এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার, মন্ত্রী পরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম, জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, ভারপ্রাপ্ত ইউএনও সুজন সরকার প্রমুখ।

ছবি- সাতক্ষীরার শ্যামনগরে সুন্দরবন সংলগ্ন দ্বীপ ইউপি গাবুরার বেড়ী বাঁধ স্প্রীড বোর্ড যোগে পরিদর্শনে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণলয়ের প্রতিমন্ত্রী ডা.মোঃ এনামুর রহমান এমপি ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি