সম্পর্ক নষ্ট হওয়ার প্রেমিকার অশ্লীল ছবি ছড়িয়ে বিপাকে যুবক

কলেজে থাকাকালীন এক মেয়ের সঙ্গে প্রেমে সম্পর্কে জড়িয়ে পড়েন অভিষেক নামে এক যুবক। একপর্যায়ে বিয়ের দিনক্ষণও ঠিক হয়। কিন্তু নিত্যদিন ঝগড়ার কারণে শেষ পর্যন্ত বিয়েটা আর হয়ে উঠেনি। মেয়ের সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ায় পরপরই অশ্লীল ছবি ও ম্যাসেজ ছড়াতে শুরু করে অভিষেক। আর তাতেই তাকে যেতে হলো কারাগারে।

জানা গেছে, সম্পর্ক নষ্ট হওয়ার অভিষেক তার প্রাক্তন প্রেমিকার ছবি ও ম্যাসেজ বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেয়। আর কখন এসব অশালীন ছবি তুলেছিল, তাও জানত না মেয়েটি। আর এ কারণে পুলিশকে অভিযোগ করে মেয়েটি। আহমেদাবাদের সাইবার ক্রাইম সেল ২৩ বছরের ওই ছেলেকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত অভিষেক শর্মা একটি বেসরকারি কোম্পানিতে সিনেম্যাটোগ্রাফার হিসেবে কাজ করত। কলেজে থাকাকালীন মেয়েটির সঙ্গে সম্পর্কে জড়ায় অভিষেক। তারা বিয়ে করবে বলেও ঠিক করেছিল। কিন্তু নিত্যদিন ঝগড়ার জেরে অভিযুক্তের সঙ্গে প্রেমের সম্পর্ক নষ্ট হয় মেয়েটির। এরপরই শুরু হয় অশ্লীল ছবি ও ম্যাসেজ ছড়ানো।

অশ্লীল ছবি পাঠানোর জন্য অভিষেক ইনস্টাগ্রামে একটি ভুয়া আইডি তৈরি করেছিল। এরপর সেখান থেকেই সে প্রাক্তন প্রেমিকা ও বান্ধবীদের অশ্লীল ছবি পাঠাত বলে অভিযোগ মেয়েটির। আইপি লগ ট্র্যাক করে অভিযুক্তের সন্ধান পায় পুলিশ। প্রাক্তন প্রেমিকাকে ফিরে পেতে সে অশ্লীল ছবি ও ভিডিও পাঠাত বলে জানিয়েছে পুলিশ।