তরুণীর সঙ্গে তিন মাস প্রেম, পয়লা বৈশাখে ফুপুর বাড়ি নিয়ে ধর্ষণ

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় এক তরুণীর সঙ্গে তিন মাস ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন মো. রাজিব শেখ (২৬) নামে এক যুবক। গত রবিবার পয়লা বৈশাখের দিন প্রেমিকাকে নিয়ে গিয়েছিলেন ফুপুর বাড়ি। সেখানে কোনো লোকজন না থাকায় প্রেমিকাকে ধর্ষণ করেন তিনি।

এ ঘটনায় আজ মঙ্গলবার একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ওই তরুণী। বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিবাকর রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার থেকে জানা গেছে, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন বাবুগঞ্জ উপজেলার সরিকল ইউনিয়নের সাকোকাঠী গ্রামের বাসিন্দা রাজিব। গত ফেব্রুয়ারি মাসে তাদের সম্পর্ক শুরু হয়। গত রবিবার নববর্ষের দিন প্রেমিকাকে বৈশাখী মেলায় বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলেন তিনি।

ওই তরুণী রাজি হলে রাজিব তাকে মোটরসাইকেলে উঠিয়ে দুপুর ১২টার দিকে নিজের ফুপুর বাড়িতে নিয়ে যান। পরে সেখানে কোনো লোকজন না থাকায় ফুপুর ঘরে প্রেমিকাকে ধর্ষণ করেন রাজিব।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিবাকর রায় জানান, ঘটনার পর আজ মঙ্গলবার একটি ধর্ষণ মামলা (নং-০৫) করেছেন ওই তরুণী। তাকে শারীরিক পরীক্ষার জন্য বরিশাল বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। রাজিবকে গ্রেফতারের চেষ্টা চলছে।