আটোয়ারীতে অগ্নিকান্ডে ৯ পরিবার ক্ষতিগ্রস্ত ও ১ জনের মৃত্যু

পঞ্চগড়ের আটোয়ারীতে অগ্নিকান্ডের ঘটনায় ০৯ পরিবার ক্ষতিগ্রস্থ সহ একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। অগ্নিকান্ডে প্রায় ১৫ লক্ষাধিক টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান পরিবারের লোকজন। শুক্রবার সন্ধ্যায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানাগেছে, উপজেলার রাধানগর ইউনিয়নের ছোটদাপ গ্রামের জনৈক জুয়েলের বাসায় বৈদ্যুতিক সট সার্কিটে আগুনের সুত্রপাত ঘটিয়ে মহুর্তেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে প্রতিবেশী ইসলাম, সুয়েল, হাজিরুল, রবিউল, ইন্তাজুল, হাসিরুল ও মইজুলের সমস্ত ঘর সহ ঘরে রক্ষিত যাবতীয় মালামাল আগুনে ভূষ্মিভুত হয়। অগ্নিকান্ডেরহিমা নামে এক নারীর মৃত্যু হয়।
অগ্নিকান্ডের সংবাদ পেয়ে পঞ্চগড় ও বোদা হতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মীরা এসে পুড়ে যাওয়া ঘর ও আসবাব পত্রের ছাঁইয়ে পানি ঢেলেছে। ০৯ টি পরিবারে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে সিভিল ডিফেন্স এর কর্মীরা জানান।

এদিকে আগুনের খবর পেয়ে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াছমিন, আটোয়ারী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, নবনির্বচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ সহ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওয়ালিফ মন্ডল ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

এ সময় জেলা প্রশাসক সাবিনা ইয়াছমিন আগুনে পুড়ে যাওয়া রহিমার পরিবারকে নগদ ২০ হাজার টাকা, ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে ২ বান্ডিল করে ঢেউটিন, নগদ ৬ হাজার টাকা, ০৯ টি কম্বল, চাল, ডাল, তৈল সহ ১টি করে প্যাকেজ পেকেট প্রদান করেন।

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি