এফআর টাওয়ারে অগ্নিকাণ্ড কেড়ে নিলো ক্রিকেটার তুষারের প্রাণ

রাজধানীর বনানীতে বহুতল ভবন এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার দুপুরে বনানীর ১৭ নম্বর রোডে ২২ তলা এফআর টাওয়ারের নবম তলায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ২৫ জন হতাহতের খবর পাওয়া গেছে। তাদের মধ্যে ঘরোয়া ক্রিকেটে গতির ঝড় তোলা নাহিদুল ইসলাম তুষার নামে একজন ক্রিকেটার মারা যাওয়ার খবর নিশ্চিত হয়েছে। 

নিহত ক্রিকেটার নাহিদুল বগুড়াতে স্থানীয় ক্রিকেটে লিগে নিয়মিত খেলতেন। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার সঙ্গে খেলা খান নয়ন নামে খুলনার সাবেক আরেক ক্রিকেটার ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ঘনিষ্ট বন্ধু খান নয়ন।

খান নয়ন গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় অভি নামে খুলনার আমার এক বন্ধু বনি আমিন অভি ফোন করে বলল, আমাদের মাগুরার এক বন্ধু নাহিদুল ইসলাম তুষার বনানীতে আগুনে পুড়ে মারা গেছে। এই তুষার হল যে বাঁ হাতি পেস বোলার ছিল। আমরা সবাই লেফটি তুষার বলে তাকে ডাকতাম। মাগুরা জেলা টিমের ক্রিকেটার ছিল। স্টেডিয়ামের অপর পাশে আদর্শ পাড়াতে থাকত ওরা। তুষারের বাবার চাকরির সুবাদে মাগুরা থাকত। দারুণ এক হাসিখুশি বিনয়ী ছেলে।

খান নয়ন জানান, ক্রিকেটার তুষারের লাশ এখন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

বৃহস্পতিবার অগ্নিকান্ডের ঘটনায় শ্রীলংকার এক নাগরিকসহ ২৫ জনের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছে। এছাড়া  ৭৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এই ঘটনায় প্রায় ২০ জন নিখোঁজ রয়েছেন।