বান্দরবানে নবনির্বাচিত চেয়ারম্যান রমনিকে জড়িয়ে ধরে ছবি ভাইরাল

বান্দরবানে আলীকদম উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কালাম সংবর্ধনা অনুষ্ঠানে রমনিকে জড়িয়ে ধরা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। গতকাল আলীকদের মেরিংচর পাড়ায় এক সংবর্ধনা অনুষ্ঠানে ফুলের মালা পড়িয়ে দেয়ার পর এক রমনিকে জড়িয়ে ধরে ছবি তুলে এবং সেই ছবি নিজের ফেইসবুক আইডিতে আপলোড করলে ছবিটি ভাইরাল হয়ে পড়ে। পরে ছবিটি নিয়ে সমালোচনা সৃষ্টি হলে সেই ছবি তার ফেইসবুক ওয়াল থেকে সরিয়ে ফেলে চেয়ারম্যান আবুল কালাম।

জানা যায়, গতকাল আলীকদমের মেরিংচর ¤্রাে পাড়ায় এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে কয়েকজন রমনি চেয়ারম্যান আবুল কালামকে ফুল দিয়ে বরণ করে নেয়। অনুষ্ঠানের এক ফাকে চেয়ারম্যান আবুল কালাম এক রমনি জড়িয়ে ধরে ছবি তুলে এবং সেই জড়িয়ে ধরা ছবি চেয়ারম্যান নিজেই তার ফেইসবুকে আপলোড করলে সাথে সাথে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। সেই ছবি নিয়ে ফেইসবুকে বেশ সমালোচনার ঝড় উঠে এবং এর তীব্র নিন্দা জানায়।

প্রসঙ্গত, বিএনপির বহিষ্কৃত নেতা ও স্বতন্ত্র প্রার্থী মো: আবুল কালাম গত ১৮ মার্চ আলীকদম উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীক নিয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন নৌকা প্রতীকের আওয়ামীলীগের প্রার্থী জামাল উদ্দিন।

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি