সৃজিত মুখার্জিকে বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মিথিলা!

কলকাতার নামী পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সৃজিতের ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে সংবাদে বলেছে, আগামী বছরের শুরুর দিকে নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

ভারতীয় প্রভাবশালী সংবাদ মাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ থেকে ‘এই সময়’ এর মতো পত্রিকায় রহস্য করে সৃজিত-মিথিলার সম্পর্ক নিয়ে ফলাও করে সংবাদ ছেপেছে।

মিথিলা এ সম্পর্ক নিয়ে মুখ না খুললেও সৃজিত কলকাতার গণমাধ্যমে জানিয়েছেন, ‘পুরো খবরটি মিথ্যে। অর্ণবের গাওয়া একটি গানের মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতায় এসেছিলেন মিথিলা। ভিডিওটি পরিচালনা করেছেন একলব্য চৌধুরী। আমার প্রোডাকশন হাউজের তৈরি। মিথিলা যেহেতু এসেছে, আমি তাকে শহরটা একটু ঘুরিয়ে দেখাতে চেয়েছিলাম। এটুকুই।’

তিনি আরো বলেন, ‘এগুলো স্বাভাবিক। সেই ২০১০ সাল থেকে যে নায়িকাদের সঙ্গে কাজ করেছি, তাদের মধ্যে ৯০ শতাংশ নায়িকাদের নিয়ে এমন জল্পনা হয়েছে। এটাকে আমি প্রফেশনাল হ্যাজার্ড হিসেবে মেনে নিয়েছি। বেশির ভাগ সময়েই এসব খবরের ভিত্তি থাকে না। অতীত ঘাঁটলে দেখা যাবে অল্প কিছু গুঞ্জনের সত্যতা থাকলেও বেশির ভাগ জল্পনা ভিত্তিহীন হয়েছে।’

প্রসঙ্গত, গত ডিসেম্বরে ব্যান্ড সঙ্গীতশিল্পী জন কবির ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার তোলা একটি সেলফি ভাইরাল হয়। তখন গুঞ্জন রটে জনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মিথিলা। তবে দু’জনই স্রেফ বন্ধুত্বের সম্পর্ক বলে বিষয়টি উড়িয়ে দেন।