ডাকসু পুনর্নির্বাচনের দাবিতে অনশনকারী আরও তিন শিক্ষার্থী অসুস্থ

ডাকসু পুনর্নির্বাচনের দাবিতে অনশনকারী আরও তিন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছেন। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) বিকালে ক্যাম্পাসে ভুখা মিছিল করার সময় তারা অসুস্থ হয়ে পড়েন। এনিয়ে পাঁচ অনশনকারী শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লেন।

নতুন করে অসুস্থ হওয়া শিক্ষার্থীরা হলেন-শোয়েব মাহমুদ, সিইসির মাস্টার্সের শিক্ষার্থী মিম আরাফাত মানব ও ভূ-ত্বত্ত্ব বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আল মাহমুদ।

ক্যাম্পাসের অন্য শিক্ষার্থীরা জানান, বিকালে রাজু ভাস্কর্যের সামনে থেকে মিছিলটি শুরু হয়। মিছিলটি ভিসি ভবনের সামনে আসলে অনশনকারী শোয়েব মাহমুদ অসুস্থ হয়ে পড়েন। পরে অনশনকারী শিক্ষার্থী মীম আরাফত মানব ও আল মাহমুদ তাহাও অসুস্থ হয়ে পড়েন। এসময় তাদের সহপাঠিরা শিক্ষার্থীদের রিকশাযোগে হাসপাতালে নিয়ে যান।

এর আগে অনশনকারী শিক্ষার্থী অনিন্দ্য মণ্ডল অসুস্থ হয়ে পড়েন। অনিন্দ্য চিকিৎসা নিয়ে আবাসিক হলে ফিরে আসেন। পরে শুক্রবার সকালে অসুস্থ হয়ে পড়েন দৃষ্টিপ্রতিবন্ধী রবিউল ইসলাম। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালের বিছানায় শুয়েও তিনি অনশন চালিয়ে যাচ্ছেন।