ফরিদপুরে স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের হাসামদিয়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর রিতুপর্না সরকার (১৪) নামে এক ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ছাত্রীর বাবা হাসামদিয়া গ্রামের রনজিত সরকার অপহরণের অভিযোগ এনে থানায় গতকাল মঙ্গলবার লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগ সূত্রে জানা যায় একই গ্রামের মুরাদ মোল্যার ছেলে তরিকুল মোল্যা (২৫) গত রোববার সকাল পৌনে ১০টায় ওই ছাত্রীকে স্কুলের সামনে থেকে তরিকুল তার সহযোগিদের সাথে করে মাইক্রোবাসে জোরপূর্বক তুলে নিয়ে যায়।

পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় থানা পুলিশের তৎপরতায় সোমবার রাতে তরিকুলের অভিভাবকরা ওই ছাত্রীকে থানা পুলিশের জিম্মায় দেয়। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান বলেন, একটি অভিযোগ পেয়েছি। প্রাথমিক তদন্তে দেখা যায় এটি প্রেম ঘটিত ব্যাপার। ওই ছাত্রী স্বেচ্ছায় তরিকুলের সাথে গিয়েছিল বলে আমার কাছে জবানবন্দী দিয়েছে। তারপরও যেহেতু ছাত্রী নাবালিকা অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হবে। তাকে (ছাত্রীকে) মঙ্গলবার আদালতে জবানবন্দি দেওয়া ও শারীরিক পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি