‘ক্ষমতাসীনরা যখন সুবিধাজনক মনে করে, তখন বুকে টেনে নেয়’

নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরের সঙ্গে কোলাকুলি করছেন একই পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। তবে দলটির প্রতি আস্থা রাখার ব্যাপারে নিজের সংশয়ের কথা জানালেন ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। 

মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর জানান, ক্ষমতাসীনরা যখন সুবিধাজনক মনে করে, তখন বুকে টেনে নেয়। আবার যখন মনে করে আমরা শত্রু, তখন মার দেয়। তাদের মুখে মধু অন্তরে বিষ। তাদের বিশ্বাস করাটা খুব টাফ।

নুরুল হক নুর বলেন, গতকালও (সোমবার) আমরা দেখেছি। রোকেয়া হলে ছাত্রলীগ নেত্রীরা আমাকে মেরেছে। গত ৩০ জুন লাইব্রেরির সামনে তারা মেরেছিল আমাকে। শিক্ষার্থীদের প্রতিনিধি হিসেবে আজও আমি যখন টিএসসিতে এসেছি তারা আমাকে ধাওয়া দিয়েছে।

নুর বলেন, শোভন ভাই আমার হলের বড় ভাই। আমরা একই পদে প্রতিদ্বন্দ্বিতা করেছি। আমি বিজয়ী হয়েছি, উনি আমাকে স্বাগত জানিয়েছেন, আমিও তাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

দুপুরে টিএসসিতে নিজের ওপর ছাত্রলীগের হামলার ঘটনার কথা মনে করিয়ে দিয়ে নূর বলেন, আমি শোভন ভাইকে বলেছি। তিনি কি ব্যবস্থা নেন, সেটার জন্য অপেক্ষা করছি।