‘নির্বাচন চলাকালে ছাত্রলীগের লেডি সন্ত্রাসীরা আমার ওপর হামলা চালায়’

ডাকসুর ভিপি নির্বাচিত হওয়ার পর মঙ্গলবার দুপুরে ক্যাম্পাসে এসে এক ব্রিফিংয়ে নুরুল হক নুর জানিয়েছেন, দীর্ঘ ২৮ বছর পর গতকাল (১১ মার্চ) অনুষ্ঠিত ডাকসু নির্বাচন চলাকালে ছাত্রলীগের লেডি সন্ত্রাসীরা আমার ওপর হামলা চালিয়ে আমাকে আহত করে। ছাত্রলীগের ভিপি প্রার্থী ও ঢাবি ছাত্রলীগ রেজওয়ানুল হক চৌধুরী শোভনের নেতৃত্বে এই হামলা হয়।

তিনি বলেন, ছাত্রলীগের লেডি সন্ত্রাসীরা আমার ওপর হামলা চালিয়েছে। আর এতে নেতৃত্ব দিয়েছে শোভন। আমি প্রশাসনকে বলতে চাই-ঢাকা বিশ্ববিদল্যায় একটি অগ্নিস্ফুলিঙ্গ, এই অগ্নিস্ফুলিঙ্গের সঙ্গে খেলতে আসবেন না। তাহলে আগুনে পুড়ে ছারখার হয়ে যাবেন।

এর আগে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে সোমবার (১১ মার্চ) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপাচার্য ও ডাকসুর সভাপতি মো. আখতারুজ্জামান এই ফলাফল ঘোষণা করেন। ভিপি পদে নির্বাচিত হয় নুরুল হক। তিনি সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ থেকে নির্বাচন করেন। অন্যদিকে জিএস পদে নির্বাচিত গোলাম রাব্বানী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক।

ঘোষিত ফলাফল অনুসারে ২৫ হাজারের কিছু বেশি ভোট প্রয়োগ হয়েছে। যা মোট ভোটারের ৫৯ শতাংশ। ভিপি পদে নুরুল হক পান ১১ হাজার ৬২ ভোট। এই নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ৪৩ হাজার ২৫৫ জন।