স্ত্রীকে পেটানোর অভিযোগে হিরো আলম গ্রেফতার

পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে পেটালেন আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। তার স্ত্রী সাদিয়া বেগম সুমিকে (২৮) আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্ত্রীকে পেটানোর অভিযোগে হিরো আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমি জানান, দুই মাস পর গত সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলীর এরুলিয়া গ্রামে তার বাড়িতে আসেন। বাসায় ফেরার পর থেকে বিছানায় শুয়ে একটানা তিন ঘণ্টা মোবাইলে ঢাকার এক নারীর সঙ্গে কথা বলেন। এর প্রতিবাদ করলে সোমবার রাতেই তাকে মারপিট করেন আলম।

শ্বশুরবাড়ির লোকজন সুমিকে মারপিটের খবর পেয়ে ক্ষিপ্ত হয়ে হিরো আলমকেও মারপিট করেন। এ ঘটনায় হিরো আলম তার শ্বশুর ও স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। স্ত্রীর পরিবার থেকেও হিরো আলমের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে বিকেলে যৌতুকের দাবিতে স্ত্রীকে পেটানোর অভিযোগ এনে হিরো আলমকে আসামি করে সদর থানায় মামলাটি দায়ের করেন তার শ্বশুর সাইফুল ইসলাম।

রাত সাড়ে ১১টার দিকে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান সংবাদ মাধ্যমকে হিরো আলমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আশরাফুল আলম ওরফে হিরো আলম মঙ্গলবার শহরের এরুলিয়া এলাকায় তার বাসায় স্ত্রী সাদিয়া বেগম সুমির কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এরই একপর্যায়ে হিরো আলম তার স্ত্রী সাদিয়া বেগম সুমিকে বেধড়ক মারধর করেন। এসব অভিযোগ নিয়ে বুধবার বিকেলে সাদিয়া বেগম সুমির বাবা সাইফুল ইসলাম থানায় আসেন। পরে তিনি তার জামাতা হিরো আলমকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে হিরো আলম নিজেই থানায় আসেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করেছে এমন অভিযোগ করেন। তবে তার অভিযোগের কোনো সত্যতা মেলেনি। পরে তার শ্বশুরের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে হিরো আলমকে আদালতে হাজির করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মিউজিক ভিডিও ও সবশেষ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় ছিলেন হিরো আলম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here