বান্দরবানে আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষ্যে মানববন্ধন

বান্দরবানে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ৮ মার্চ আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে এক মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে “সবাই মিলে ভাবো, নতুন কিছু করো, নারী পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে পরে জেলা প্রশাসক কার্যালয় সভা কক্ষে এক আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম। অন্যান্যদের মধ্যে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী আবু তালেব চৌধুরী, জেলা সমাজসেবা বিভাগের উপপরিচালক মিলটন মুহুরী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শিলাদিত্য মুৎসুদ্দিসহ বান্দরবান জেলায় কর্মরত বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাও বিভিন্ন বয়সী নারীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম বলেন, বর্তমান যুগে পুরুষের সাথে তাল মিলিয়ে নারীরাও এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের সকল অফিসে কিংবা যে কোন কাজে নারীরা সফল ভাবে কাজ করে যাচ্ছে। এসময় তিনি নারীদের সকল কাজে তাদের পাশে থেকে উৎসাহ দেয়ার জন্য সবাইকে অনুরোধ জানান।

 

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি