উপজেলা নির্বাচন বর্জন করলেন বিএনপি’র সভাপতি

ফরিদপুরের চরভদ্রাসনে আগামী ১৮মার্চ ৫ম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে সংবাদ সম্মেলন করেছেন থানা বিএনপি’র সভাপতি মো. মোতাজ্জেল হোসেন মৃধা।

বুধবার (৬ মার্চ) দুপুর ১২টায় স্থানীয় প্রেসক্লাব মিলনায়নে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ নির্বাচন বর্জনের ঘোষণা দেন। থানা বিএনপি’র সহ-সভাপতি নুরুল হক মোল্যার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, থানা শ্রমিক দলের সভাপতি শেখ আছলাম, থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শুভ সালাউদ্দিন মোল্যা ও থানা বিএনপি’র সদস্য পরেশ মৃধা প্রমূখ।

এসময় থানা বিএনপি’র সভাপতি মো. মোতাজ্জেল হোসেন মৃধা উপস্থিত স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের লিখিত বক্তব্যে জানান, তার বাবা উপজেলার চর ঝাউকান্দা ইউনিয়ন পরিষদে টানা ৩৪ বছর চেয়ারম্যান থাকার সুবাদে এলাকাবাসির চাপের মুখে তিনি উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোয়ন পত্র দাখিল করেন।

পরবর্তীতে তিনি হাঙ্গর মার্কা প্রতীক নিয়ে মাঠে নির্বাচনী প্রচার-প্রচারণা চালালেও ‘বিএনপি’ এ উপজেলা নির্বাচনে অংশ গ্রহণ না করায় দলের উপর আস্থা ও দলীয় নির্দেশনার প্রতি শ্রদ্ধা দেখিয়ে তিনি এবছর উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি