বিএনপি শীর্ষ নেতাদের সাথে বৈঠকে বসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী

সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠকে এসেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে একটি প্রতিনিধিদল। বিষয়টি নিশ্চিত করে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে। তবে খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টিই বেশি প্রাধান্য পাবে।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে সচিবালয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে ৬ জন শীর্ষ নেতার সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর নিজ কার্যালয়ে এই বৈঠক শুরু হয়।

বৈঠকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও উপস্থিত রয়েছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ড. আব্দুল মইন খান ও আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বিএনপির সূত্রে জানা গেছে, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কথা বলতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন বিএনপির নেতারা। খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দিতে তারা আবারও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন জানাতে পারেন।

এর আগে দলটির পক্ষ থেকে দু’টি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাবন্দি বেগম জিয়ার সুচিকিৎসা নিশ্চিতের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে চিঠি দেয়া হয়। সেই চিঠির পরিপ্রেক্ষিতে সাক্ষাতের সময় দেন স্বরাষ্ট্রমন্ত্রী।