নড়াইল জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মাশরাফির মতবিনিময়

বুধবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে  জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নড়াইল-২ আসনের সংসদ সদস্য, জাতীয় ক্রিকেট দলের ওয়ান’ডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মো: জসিম উদ্দিন পিপিএম, স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মো: মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইয়ারুল ইসলাম, নড়াইল পৌরসভার মেয়র মো: জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আলমগীর সিদ্দিকী, সহ-সভাপতি সুলতান মাহমুদসহ বিভিন্ন দফতরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে মাশরাফি বিন মর্তুজা এমপি বলেন, অবহেলিত নড়াইলের উন্নয়নে ভূমিকা রাখতে চাই। স্বাস্থ্যসেবা, শিক্ষাব্যবস্থার উন্নয়ন, বিভিন্ন সড়কের মেরামত ও উন্নয়ন, নদী ভাঙ্গন রোধ, ক্রীড়াঙ্গনের উন্নয়নের মাধ্যমে যুব সমাজকে ক্রীড়ামুখী করা, মাদকের ভয়াবহতা থেকে যুব সমাজকে ফিরিয়ে আনা, শিক্ষিত বেকার জনগোষ্ঠীর কর্মসংস্থানের ব্যবস্থা করাসহ সার্বিক উন্নয়নের জন্য সর্বদা চেষ্টা চালিয়ে যাবো।

এসব উদ্দেশ্য সফলভাবে বাস্তবায়নের জন্য প্রশাসন, সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।

মাশরাফি তার বক্তব্যে আরো বলেন, নড়াইলকে সুন্দর, শক্তিশালী ও সম্মৃদ্ধশালী দেখতে আমার বরাবরই স্বপ্ন। এ স্বপ্ন পূরণ করাটাই আমার মূল লক্ষ্য। বর্তমান সরকারের আমলে সারা দেশে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারাবাহিকতায় নড়াইলেরও সার্বিক উন্নয়নের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি। তার নাম ভাঙ্গিয়ে কেউ যদি কোন প্রকার প্রতারণা করে সে বিষয়ে তাকে অবহিত করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here