ঢাকা উসিক নির্বাচনের কাউন্সিল প্রার্থী সংগ্রামী ছাত্রনেতা আনিসুল ইসলাম নাঈম

সারাদেশ জুড়ে চলছে নির্বাচনের আমেজ। গত ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে গেল একাদশ জাতীয় সংসদ নির্বাচন। সে নির্বাচনে নিরঙ্কুশ জয় লাভ করে ক্ষমতায় এসেছে বাংলাদেশ আওয়ামীলীগ। সেই নির্বাচনের আমেজ থাকতে থাকতেই আগামীকাল শুরু হতে যাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপ-নির্বাচন এবং উত্তর ও দক্ষিণ সিটির নতুন ৩৬টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ভোটগ্রহণ। 

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে নব গঠিত ৪৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে দাঁড়িয়েছেন দক্ষিণ খান থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রদ্ধাভাজন বীর মুক্তিযোদ্ধা মফিজ আহমেদ বেপারীর কৃতি সন্তান সাবেক সফল ছাত্রনেতা ও দক্ষিণ খান থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি আনিসুর রহমান নাঈম। ঘুড়ি মার্কায় তিনি লড়াই করছেন ভোটের মাঠে। সংগ্রামী এই নেতা বরাবরই কাজ করে এসেছে জনগণের কল্যাণের স্বার্থে। তার নিজ এলাকা ৪৯ নং ওয়ার্ডের তথা কাওলার উন্নয়নের জন্য তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন। তার বদৌলতে ৪৯ নং ওয়ার্ডের কাওলার আজ সন্ত্রাস মুক্ত এলাকা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

কাওলার এলাকার মাদক নির্মূল ও প্রতিরোধ গঠন করে তিনি একটু সুস্থ ও সুন্দর সমাজ গঠন করেছেন। এছাড়াও কাওলার এলাকার রাস্তাঘাট নির্মাণ, মসজিদে উন্নয়ন মূলক কাজ, নোংরা পানি সারানো ব্যবস্থা থেকে শুরু করে এলাকায় প্রথম মশা ঔষধ স্প্রে করার উদ্যাগ গ্রহন করেন। কাওলার ও আশকোনা বাসীর জন্য দিনরাত গ্যাসের পরিশ্রম করে যাচ্ছেন। পাশাপাশি তিনি এলাকার শিশুকিশোরদের জন্য সিভিল এভিয়েশন অর্থিরিটির অনুমতি সাপেক্ষে একটি ফুটবল ও একটি ক্রিকেট খেলার জন্য মাঠ উপহার দেন।

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে নব গঠিত ৪৯ নং ওয়ার্ডের কাউন্সিলর তাই এলাকাবাসি সংগ্রামী ছাত্রনেতা আনিসুর রহমান নাঈমকেই দেখতে চায়।