গ্রেফতার হতে পারে সালমান মুক্তাদির?

ইউটিউবার হিসেবে অল্প সময়ের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন সালমান মুক্তাদির। সম্প্রতি তার ‘অভদ্র প্রেম’র মিউজিক ভিডিও আপলোড করার পরই ভক্ত ও সমালোচকদের ‘তীর্যক’ মন্তব্য শুনেছেন তিনি। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ওই ভিডিও আপলোডের পর তার চ্যানেল আনসাবস্ক্রাইব করারও ডাক দিয়েছেন। তবে এখন আর সেই ভিডিও নেই সালমানের ইউটিউব চ্যানেলে।

বিতর্কিত ভিডিও ব্লগার সালমান মুক্তাদিরকে খুঁজছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার। সোমবার (১৮ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুক পেঁজে সালমান মুক্তাদিরের অবস্থান জানতে একটি স্ট্যাটাস দেন তিনি।

মন্ত্রীর ওই স্ট্যাটাসের পর ইউটিউবে সালমান মুক্তাদিরের প্রকাশিত সর্বশেষ বিতর্কিত ভিডিও ‘অভদ্র প্রেম’র মিউজিক ভিডিও সরিয়ে ফেলা হয়েছে।

এদিকে আইসিটি মন্ত্রী মোস্তাফা জব্বার সালমান মুক্তাদেরর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘আমি সালমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি, এটা আমি করতেছি।’

অন্যদিকে, সামাজিক মাধ্যম ও ইন্টারনেটে ভুয়া আইডি খুলে ভুয়া ভিডিও ছড়ানো হচ্ছে বলে কয়েক দিন আগে পুলিশে অভিযোগ করেছেন সালমান মুক্তাদিরের সাবেক প্রেমিকা জেসিয়া ইসলাম।

এমন পরিস্থিতিতে হঠাৎ করেই সালমানে অবস্থান জানতে চাওয়ায় তাকে গ্রেফতার করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে মন্ত্রী এক স্ট্যাটাসে লেখেন, ‘কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?’

প্রসঙ্গত, কিছুদিন আগে সালমান মুক্তাদির তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি বিতকির্ত ভিডিও টিজার প্রকাশ করেন। ওই ভিডিও নিয়ে সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। এরপর তার ইউটিউব চ্যানেলকে আনলাইক করে দেয়ার হিড়িকে মেতে ওঠেন নেট জনতা। তবে এখন আর সেই ভিডিও নেই সালমানের ইউটিউব চ্যানেলে।