বান্দরবানে শিশু ধর্ষণ মামলায় আটক- ২

বান্দরবানে শিশু ধর্ষণ মামলায় ২ জনকে আটক করা হয়েছে। বৃহষ্পতিবার শিশুর পিতার অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে আটক করে। আটকৃতরা হলেন- জাকির হোসেন ও তার ভাই শহীদুল ইসলাম। তারা শহরের ট্যাংকির পাহাড় এলাকার মো: জোবাইর হোসেনের ছেলে।

ধর্ষিত শিশুর বাবা জানান, গত মঙ্গলবার দুপুরে জেলার শহরের ইসলামপুর পানির ট্যাংকি পাড়া এলাকায় নব নির্মিত একটি মাদ্রাসার ভেতরে আমার মেয়েসহ ৩/৪ জন শিশু খেলা করছিল। এসময় একই পাড়ার বাসিন্দা মো. জোবায়ের এর ছেলে জাকির হোসেন আমার মেয়েকে ফুসলিয়ে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। বুধবার সন্ধ্যায় ঘটনাটি পাড়ায় জানাজানি হলে স্থানীয়দের সহযোগিতায় আমার মেয়েকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে ভর্তি করায়। বর্তমানে আমার মেয়ে বান্দরবান সদর হাসপাতালের চিকিৎসাধীন আছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় ধর্ষক জাকির হোসেন ও তার বাবা মো. জোবায়ের এবং দুই ভাই মো. আনোয়ার হোসেন ও শহীদুল ইসলামকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেছি।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াছির আরাফাত জানান, শিশুর বাবা বাদী হয়ে একটি ধর্ষণের অভিযোগ করেছে। সেই অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত দুই সহোদরকে আটক করা হয়েছে।

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি