ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর অতর্কিত হামলা

ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের হাসুনহাটি গ্রামে স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এনায়েত সরদার (৩৮) ও তার ভাই ছিরু সরদারের উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। গত রবিবার রাতে পূর্ব শক্রুতার জের ধরে তাদের উপর হামলা চালানো হয়।

হামলাকারীরা লোহার রড, হাতুরী দিয়ে পিটিয়ে এবং চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্বক ভাবে আহত করে এনায়েত ও ছিরু সরদারকে। বর্তমানে তারা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি রয়েছে। এ ঘটনায় এনায়েত সরদারের স্ত্রী নিপা বেগম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে।

স্থানীয় এলাকাবাসী ও হামলার শিকার হওয়া এনায়েত সরদার জানান, বিকেলে তারা স্থানীয় আবুলের মোড়ের বাজারে বসে ছিলেন। এসময় মিলন, মিজান, ইলিয়াসের নেতৃত্বে কয়েকজন মোটর সাইকেলযোগে এসে অতর্কিত হামলা চালায়। এসময় তারা লোহার রড, হাতুরী দিয়ে প্রহার করতে থাকে। একপর্যায়ে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করা হয়। হামলাকারীরা এনায়েতের পায়ের তালুতে লোহার রড রেখে হাতুরী দিয়ে আঘাত করে তালুতে ঢুকিয়ে দেয়। এসময় বাজারের ব্যবসায়ীসহ জনতা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

মারাত্বক আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাদের স্থানীয় হাসপাতালে পাঠায়। পরে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এনায়েত সরদার জানান, স্থানীয় আওয়ামী লীগের বিরোধের জের ধরে তাদের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা তার উপর নির্মম নির্যাতন চালিয়েছে। নগরকান্দার থানা পুলিশ জানায়, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িতদের ধরার চেষ্টা চলছে।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি