উলিপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রথম ধাপে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে কুড়িগ্রামের উলিপুরে সোমবার (১১ ফেব্রুয়ারী) বিকালে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মোঃ এমদাদুল হকের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদেরের উপস্থিতিতে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন, আওয়ামীলীগ মনোনীত উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম হোসেন মন্টু, জাতীয় পার্টি মনোনীত সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এম কফিল উদ্দিন, স্বতন্ত্র থেকে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাজাদুর রহমান তালুকদার সাজু ও উলিপুরের প্রথম উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম আব্দুর রব সরদারের বড় মেয়ে ফিরোজা সরদার রানু।

ভাইস চেয়ারম্যান পদে জাতীয় যুব সংহতির উপজেলা সভাপতি মতিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক সোহবার আলী মোল্লা ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং প্রেসক্লাব সভাপতি আবু সাঈদ সরকার। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান রাজিনা সুলতানা ও রিপা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন ।

আসলাম উদ্দিন আহম্মেদ, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি