তামিম-মাশরাফিকে ছাড়াই নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

আগামীকাল ভোর ৪টায়স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে মূল পর্বের খেলার আগে নিউজিল্যান্ড বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নামবে টাইগাররা। বিপিএল থাকার কারণে দলের স্কোয়াডে থাকা সবাই এখনো নিউজিল্যান্ড পৌছাতে পারেনি। তাই ক্যাপ্টেন মাশরাফিকে ছাড়াই মাঠে নামবে টাইগাররা। এদিকে আঙুলে ইনজুরির কারণে সিরিজ থেকে ছিটকে পড়েছেন টেস্ত ক্যাপ্টেন সাকিব আল হাসান। 

মাশরাফি না থাকায় প্রস্তুতি ম্যাচে দলের নেতৃত্ব দিবেন মাহমুদউল্লাহ রিয়াদ। এদিকে আজ  রাতে নিউজিল্যান্ড যাচ্ছেন মাশরাফি, তামিম ও সাইফুদ্দিন। প্রস্তুতি ম্যাচে মাশরাফি ও তামিম না থাকায় দলে যোগ দিয়েছেন সাদমান ইসলাম ও মুমিনুল হক। প্রস্তুতি ম্যাচের জন্য ইতিমধ্যেই নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াডঃ মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, মাহমুদউল্লাহ, মেহেদী মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, নাঈম হাসান ও শফিউল ইসলাম।

নিউজিল্যান্ড বোর্ড প্রেসিডেন্ট একাদশঃ জিৎ রাভাল (অধিনায়ক), অ্যান্ড্রু ফ্লেচার, রচিন রবিন্দ্র, ফিন অ্যালেন, ডেল ফিলিপ্স, কাটেন ক্লার্ক, শিন সলিয়া, ম্যাক্স চু (উইকেটরক্ষক), থিও ফন ওয়র্কম, ইয়ান ম্যাকপিক, অ্যান্ড্রু হ্যাজেল্ডিন ও জেমি ব্রাউন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here