সালথা উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন কিনলেন আব্দুর রহমান

ফরিদপুরের সালথা উপজেলার চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক ছাত্র নেতা ও বর্তমান ইতালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান। বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারী) বিকালে বাংলাদেশ আওয়ামীলীগের ঢাকার ধানমন্ডির কেন্দ্রীয় কার্যালয়ে থেকে এ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেন। আব্দুর রহমান এ উপজেলার একজন শক্তিশালী প্রার্থী বলে জানা যায়।

এদিকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে এ উপজেলা থেকে কোনো একক প্রার্থী বাছাই করতে না পেরে সালথা উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন বোর্ডে প্রেরণ করেছেন ৯ জনের নাম। ক্রমানুসারে তারা হলেন, ইটালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ মাতুব্বর, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়া, আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান মিলন, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম ও সৈয়দ মাহতাব হাবিব মিল্টনের নাম।

সালথা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মজিবুল হক সাংবাদিকদের জানান, উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় একক কোন প্রার্থীকে বাছাই করতে না পারায় উপরোক্ত ৯ জন প্রার্থীর নাম কেন্দ্রে পাঠানো হয়েছে।

ইতালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান সাংবাদিকদের বলেন, “আমার রাজনৈতিক ক্যারিয়ার, শিক্ষাগত যোগ্যতা, সামাজিক অবস্থান ও তৃণমূল নেতা-কর্মীদের প্রাণের দাবি বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করবেন বলে আশাবাদী।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি