‘ফাগুন হাওয়ায়’র সূরের ছোঁয়ায় পিন্টু ঘোষ ও সুকন্যা তিথি

গানের জগতের ২ অনন্য নাম পিন্টু ঘোষ ও সুকন্যা মজুমদার ঘোষ তিথি। সঙ্গীতের ভিন্ন দুই জগতের জনপ্রিয় এই দুই গুণী শিল্পী। যেন একি শাখার দুটি উপশাখা। গানের দুই ধারার শিল্পী হলেও তাদের সম্মেলিত গান প্রশংসিত হয়েছে সব খানেই। সম্প্রতি তৌকীর আহমেদ পরিচালিত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ফাগুন হাওয়ায়’-তে গান গেয়েছেন এই দুই গুনি শিল্পী। এর আগেও তৌকীর আহমেদের ‘হালদা’ সিনেমায় গান করেছেন পিন্টু ঘোষ ও সুকন্যা। সেই সিনেমার গানগুলোও পেয়েছিলো ব্যাপক জনপ্রিয়তা।

‘চলতি সময় থমকে দাঁড়ায়, জেগে জেগে স্বপ্ন দেখি হায়/ তোমারই হাত ধরতে চাই, ফাগুন হাওয়ায়/ কী মায়ার কোন সে নেশায়, বারেবার মন ছুটতে চায়, চেনা মুখ ঘুরপাক খায়, চোখের পাতায়/ আমি বারবার বহুবার তোমাকে চাই, আমি বারবার হাজার বার তোমাকে চাই…/’

মিষ্টি এই সাজানো কথাগুলো একটি গানের। যার শিরোনাম ‘তোমাকে চাই’। এটি রয়েছে তৌকীর আহমেদ পরিচালিত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ফাগুন হাওয়ায়’-তে। সম্প্রতি গানটি ইউটিউবে উন্মুক্ত করা হয়। আর প্রকাশের পরই দর্শক ও সমালোচকরা এর প্রশংসায় পঞ্চমুখ।

‘তোমাকে চাই’ গানটি লেখা, সুর ও সঙ্গীতায়োজন পিন্টু ঘোষের। গেয়েছেন সুকন্যা মজুমদার ঘোষ ও পিন্টু ঘোষ। তাদের দুর্দান্ত গায়কীতে এক মুহূর্তের জন্য মুগ্ধতায় ডুবেছে সবাই। এছাড়া গানের দৃশ্যে সিয়াম আহমেদ ও নুসরাত ইমরোজ তিশার সাবলীল অভিনয় ও সাদাসিদে রসায়ন নজর কেড়েছে দর্শকের।  ইউটিউবে গানটির মন্তব্যের ঘরে চোখ রাখলেই মিলছে সেই প্রমাণ।

উল্লেখ্য, ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাটি নির্মিত হয়েছে ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে। এতে সিয়াম-তিশা ছাড়া আরও অভিনয় করেছেন- আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, ফজলুর রহমান বাবু, সাজু খাদেম, রওনক হাসান ও বলিউড অভিনেতা যশপাল শর্মা প্রমুখ। আগামী ১৫ ফেব্রুয়ারি দেশব্যাপী ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সিনেমাটি মুক্তি পাচ্ছে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here