ধামরাইয়ে ট্রাকচাপায় একে এইচ গার্মেন্টস কর্মী নিহত

ঢাকার ধামরাইয়ে ট্রাকচাপায় একে এইচ গার্মেন্টস কর্মী জমিলা খাতুন (৪৪) নামে এক সুইং মহিলা অপারেটর নিহত হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে জমিলার পরিবারের মাঝে চলে এসেছে শোকের ছায়া। আজ রবিবার (০৩ ফ্রেরুয়ারী) সকাল ৮ ঘটিকার সময় অফিসে যাওয়ার সময় শ্রীরামপুর স্ট্যান্ড এলাকায় রাস্তা পারাপার হতে গিয়ে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত জমিলা খাতুনের বাড়ী পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার নুর মোহাম্মদের মেয়ে। এই ব্যাপারে প্রত্যেকদশীর্রা জানান, আজ সকালে জমিলা খাতুন অফিসে যাওয়ার সময় শ্রীরামপুর বাস স্ট্যান্ডে এসে রাস্তা পারাপার হওয়ার সময় পুর্ব দিক থেকে একটি ট্রাক এসে জমিলা খাতুনকেক সজোড়ে ধাক্কা ধাক্কা দিলে সাথে সাথে ঐ জায়গায় জমিলা খাতুন মারাযান।

এই ব্যাপারে গোলড়া হাইওয়ে থানার ওসি জানান, এলাকাবাসীর ফোনের মাধ্যমে জানতে পার শ্রীরামপুর বাস-স্ট্যান্ডে জমিলা খাতুন নামে একজন গার্মেন্টস কর্মী রাস্তা পারাপার হওয়ার সময় জমিলা খাতুন নামে এক গার্মেন্টস কর্মী ট্রাক চাপায় নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় ঘাতক ট্রাক চালক ট্রাক নিয়ে পালিয়ে গেছে। এই ঘটনায় একটি অপমৃত্যর মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আসলাম উদ্দিন আহমেদ, ধামরাই প্রতিনিধি