‘দৃষ্টিভঙ্গি বদলান আমরা সমাজকে বদলে দেবো’

অমর একুশে বই মেলায় বই প্রকাশ করে আবার আলোচনায় এসেছেন ইউটিউব ও ফেসবুকে নেতিবাচক কন্টেন্ট বানিয়ে এবং এবারের জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে তুমুল আলোচনায় থাকা আশরাফুল আলম ওরফে হিরো আলম।

‘দৃষ্টিভঙ্গি বদলান আমরা সমাজকে বদলে দেবো’ এই শিরোনামে এবার নিজের আত্মজীবনীমূলক বই এসেছে তার। সৌরভ আলম সাবিদের সম্পাদনায় বইটি বাজারে এনেছে তরফদার প্রকাশনী।

এটি অমর একুশে গ্রন্থমেলার ১৯৬ নম্বর স্টলে পাওয়া যাবে। বইটিতে হিরো আলমের জীবনের উত্থান-পতনের নানা দিক সুন্দরভাবে তুলে ধরা হয়েছে। আগামী ১১ তারিখ থেকে হিরো আলম বইমেলায় বসে ভক্তদের অটোগ্রাফ দেবেন বলেও জানিয়েছেন লেখক নিজেই।

বই লেখার বিষয়ে হিরো আলম গণমাধ্যমকে বলেছেন, ‘আমার সম্পর্কে না জেনেই আমাকে নিয়ে অনেক হাসি ঠাট্টা হয়। কিন্তু পর্দার ওপারে হিরো আলমকে কয়জন চেনেন?’

বইটি অন্তত একবার পড়া কিংবা খুলে দেখার অনুরোধ জানিয়ে তিনি বলেন, ‘আমার জীবনটা কতটুকু কষ্টের মধ্যে পার হয়েছে এবং কতটুকু পরিশ্রমের মাধ্যমে আমি হিরো আলম হয়েছি সেটা কেবল আমি জানি। তবে বইটি পড়লে আপনারাও সেটা জানতে পারবেন। এতটুকু পারি, বইটি পড়ার পর আপনারা আমাকে নিয়ে আর হাসি-ঠাট্টার পরিবর্তে উৎসাহ দেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here