উলিপুরে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা প্রকল্পের গণ সমাবেশ অনুষ্ঠিত

“সমমর্যাদার সাথে নারীর জীবন পরিবর্তনের- এখনই সময়” এই শ্লোগানকে সামনে রেখে মঙ্গলবার ৫ ফেব্রুয়ারী গুনাইগাছ ইউনিয়ন পরিষদ ও মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতি এর যৌথ উদ্দ্যোগে ও মানুষের জন্য ফাউন্ডেশন এর সহযোগীতায় গুনাইগাছ ইউনিয়ন পরিষদ মাঠে “মর্যাদায় গড়ি সমতা” শীর্ষক এক গণ সমাবেশ কুড়িগ্রামের উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নে দুপুর ১২টায় অনুষ্ঠিত হয়েছে।

গুনাইগাছ ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আবুল কালাম আজাদ খোকার সভাপতিত্বে গণ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে কুড়িগ্রাম জেলার স্থানীয় সরকার উপ-পরিচালক মোঃ রফিকুল ইসলাম সেলিম ও উলিপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের, অতিরিক্ত পুলিশ সুপার উলিপুর সার্কেল মোঃ আল মাহমুদ হাসান।

বক্তব্য রাখেন, মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতির পরিচালক শ্যামল কুমার সরকার, সি.জি.বি.ভির প্রকল্প সমন্বয়কারী মোঃ লুৎফর রহমান, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, জেলা পরিষদ সদস্য শিউলি বেগম প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা প্রকল্পের ভূয়সী প্রশংসা করেন। তিনি আরও বলেন বর্তমান সরকার জনগনের কল্যাণের চিন্তা করে সব ধরণের সহযোগীতা করছে, সবাই মিলে দায়িত্ব নিলে সকল সমস্যার সমাধান হবে। অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী, স্থানীয় সচেন ব্যক্তি, বিভিন্ন এনজিও, ইউনিয়ন পরিষদের সদস্য ও মহিলারা অংশ গ্রহণ করেন।

আসলাম উদ্দিন আহম্মেদ, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি