পালিত ছাগলটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান লতিফুন নেছা!

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি গ্রামের বাসিন্দা লতিফুন নেছা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেয়ার জন্য দীর্ঘদিন ধরে ছাগল পালন করেছেন তিনি। এবার সেই পালিত ছাগলটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান তিনি।

মৃত সামছুদ্দিন মন্ডলের স্ত্রী লতিফুন নেছার পাঁচ ছেলে ও ছয় মেয়ে নিয়ে অভাবের সংসার। অভাবী সংসারে নানা প্রতিকূলতা সত্ত্বেও ছাগলটি বিক্রি করেননি তিনি।

এ বিষয়ে বৃদ্ধা লতিফুন নেছা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন অন্ধভক্ত আমি। যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ছাগলটি গ্রহণ করেন তাহলে তার জীবনের শেষ স্বপ্ন ও ইচ্ছাটুকু পূরণ হবে। ছাগলটি আমি প্রধানমন্ত্রীর জন্য লালন-পালন করে বড় করছি। আমি প্রধানমন্ত্রীকে এটি উপহার দিতে চাই।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৬ সাল থেকে একটি ছাগলের বাচ্চা প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়ার উদ্দেশ্যে পালন করতে থাকেন লতিফুন নেছা। বর্তমানে ছাগলটির ওজন প্রায় শত কেজি। প্রধানমন্ত্রীর কাছে ছাগলটি পৌঁছে দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন তিনি।

এ ব্যাপারে দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল বলেন, আমি বিষয়টি শুনেছি। বৃদ্ধা লতিফুন নেছা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন অন্ধভক্ত। প্রধানমন্ত্রীর জন্য এই ছাগলটি লালন-পালন করছেন তিনি। বৃদ্ধা লতিফুন নেছার এই ইচ্ছা পূরণ হবে বলে আমি আশা করছি।