মৃত্যুর হাত থেকে বাঁচলেন লাক্স তারকা শানু

‘সকালটা যখন শুরু হল দুর্ঘটনা দিয়ে। এইমাত্র বেশ বড় একটা দুর্ঘটনার হাত থেকে বাঁচলাম। ঈশ্বরকে ধন্যবাদ। আমিনবাজারে এই ট্রাকটি আরেকটু হলে এই দুটো গাড়িকে গুড়িয়েই দিত। আমি মাইক্রোতে ছিলাম। খুব বাজে একটা দুর্ঘটনা হতে পারত। এই ধরণের অপরিপক্ক, লাইসেন্সবিহীন চালকদের অদক্ষতার জন্য প্রতিনিয়ত কত দুর্ঘটনা হচ্ছে।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি অন্তত বাস ও ট্রাক চালকদের ব্যপারে কঠিন পদক্ষেপ নেয়া উচিত না হলে এমন দুর্ঘটনায় অনেক প্রাণই ঝরে যাবে প্রতিদিন।’ এবাভেই ফেসবুক স্ট্যাটাসে সড়ক দুর্ঘটনার কবলে পড়ার খবর জানিয়েছেন লাক্স তারকা শানারেই দেবী শানু।

জানা যায়, শনিবার (০২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা থেকে মানিকগঞ্জ যাওয়ার পথে সাভারের আমিনবাজার এলাকায় তাকে বহনকারী মাইক্রোবাসটি দুর্ঘটনার শিকার হয়। দুর্ঘটনার পর ঘাতক ট্রাক ও এর চালককে পুলিশ আটক করে।

এ প্রসঙ্গে শানু বলেন, ‘সকালে জুয়েল শরীফ ভাইয়ের ‘বড় বাড়ি’ নাটকের শুটিংয়ের জন্য মাইক্রোবাসে করে মানিকগঞ্জ যাচ্ছিলাম। গাড়িতে শুধু আমি আর ড্রাইভার ছিলাম। খুব সকালে ঘুম থেকে উঠায় আমি গাড়ির মধ্যে ঘুমিয়ে পড়ি। আমিন বাজার আসার পর চলন্ত অবস্থায় হঠাৎ একটি ট্রাক আমাদের গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। আমাদের সামনে থাকা আরেকটি প্রাইভেট কারও ক্ষতিগ্রস্ত হয়।’

তিনি আরো বলেন, ‘গাড়ি খালি থাকায় বড় ধরনের কোনো কিছু হয়নি। তবে আমি খুব ভয় পেয়েছি। অনেক জোরে ধাক্কা লাগার কারণে বুকে ও পায়ে প্রচণ্ড ব্যথা পেয়েছি। এখন এই অবস্থাতেই অন্য আরেকটি গাড়িতে করে শুটিং করতে যাচ্ছি। বেঁচে আছি বলেই শুটিং করতে যেতে পারছি।‘