ইটবোঝাই ট্রাক নদীতে পড়ে গেলে চারজন নিখোঁজ, নিহত ২

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে সাতটার দিকে আবদুল্লাপুর-বাইপাইল সড়কের মরাগাঙ্গ এলাকায় সাভারের আশুলিয়ায় বাসকে ওভারটেক করতে গিয়ে ইটবোঝাই একটি ট্রাক তুরাগ নদীতে পড়ে গেলে চারজন নিখোঁজ হন। তাদের মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সকাল সোয়া নয়টার দিকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। আহত অবস্থায় উদ্ধার করা হয় আরও একজনকে।

খবর পেয়ে উদ্ধারে কাজ করছে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে তাৎক্ষণিকভাবে নিখোঁজ ও হতাহত শ্রমিকের পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু বলেন, ট্রাকটি আশুলিয়া থেকে ইটবোঝাই করে ঢাকায় যাচ্ছিল। পথে মরাগাঙ্গ এলাকায় ব্রিজে একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে তলিয়ে যায় ট্রাকটি। এসময় একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও এখনো নিখোঁজ রয়েছেন চারজন। খবর পেয়ে উদ্ধারে কাজ করছে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ট্রাকটি নদীর ৪০ ফিট নিচে রয়েছে বলে ধারণা করছে ডুবুরি দল।

টঙ্গী ফায়ার সার্ভিসের ডিএডি মো. মানিকুজ্জামান বলেন, ট্রাকটি আশুলিয়া থেকে ইটবোঝাই করে ঢাকায় যাচ্ছিল। পথে মরাগাঙ্গ এলাকায় ব্রিজে একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে তলিয়ে যায় ট্রাকটি। এসময় একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে নিখোঁজ চারজনের মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।  আহত ওই ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।